৪৩ মিনিট আগে স্বেচ্ছাসেবক লীগের ইফতার স্থগিত: লক্ষ্মীপুরে তোলপাড়

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ মে, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের পূর্ব নির্ধারিত ইফতার অনুষ্ঠান পন্ড। বুধবার ইফতারের ৪৩ মিনিট পূর্বে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতারা স্থগিত করেন অনুষ্ঠান। এতে নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। বিপাকে পড়তে হয়েছে বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা। এঘটনায় রাজনৈতিক ব্যক্তিদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ইফতারে আসা এক স্বেচ্ছাসেবক লীগ নেতা বলেন, পূর্ব নির্ধারিত ইফতার অনুষ্ঠান হঠাৎ স্থগিত হওয়ায় বিপাকে পড়তে হয়েছে। ইফতারের পূর্ব মুহুর্তে স্থগিতের এমন ঘোষনা শোভনীয় হয়নি।  দূর থেকে আসা নেতাকর্মীরা রোজা অবস্থায় দুর্ভোগে পড়তে হয়েছে। এসময় ছোটাছুটি করতে হয়েছে দূর থেকে আসা দলীয় নেতাকর্মীরা।

জানাগেছে, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাদের সিদ্ধান্ত মতে বুধবার (৩০ মে) রামগঞ্জে ইফতার অনুষ্ঠান হওয়ার কথা ছিল। বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের অনুষ্ঠানের দাওয়াত করা হয়েছে। ওইদিন প্রত্যেক ওয়ার্ড ও ইউনিয়ন থেকে নেতাকর্মীরা উপজেলায় জমাট হয়।

ইফতারের ৪৩ মিনিট আগে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মাহবুব ইমতিয়াজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি ফেসবুকে প্রকাশের মাধ্যমে এ ইফতার অনুষ্ঠান স্থগিত করেন। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পূর্ব নির্ধারিত ইফতার ও দোয়া মাহফিল অনিবার্য্য কারন বশত জেলা স্বেচ্ছাসেবক লীগের সিদ্ধান্ত মোতাবেক স্থগিত করা হয়েছে। আগামি রবিবার রামগঞ্জে আনোয়ার খান মর্ডান ভবনের দ্বিতীয় তলা ইফতার অনুষ্ঠান হবে বলে নিশ্চিত করেন ওই প্রেস বিজ্ঞপ্তিতে।

এঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল বলেন, আগের দিন উপজেলা ছাত্রলীগের ইফতার অনুষ্ঠানে মারামারি হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের দাওয়াত দেয়নি ছাত্রলীগের অনুষ্ঠানে। আগামী রবিবার দলীয় সকল নেতাকর্মীদের নিয়ে ইফতার অনুষ্ঠান করার জন্যই শনিবারের তারিখ পরিবর্তন করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন