১০০ বলের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ময়মনসিংহ রাইডার্স

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ ডিসেম্বর, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হলো ১০০ বলের টুর্নামেন্ট। আর এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ময়মনসিংহ থান্ডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ রাইডার্স। ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) ফাইনাল ম্যাচটি শুক্রবার জেলার সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৫ দিনের এই টুর্নামেন্টটি আয়োজন করা হয়। বাংলাদেশ জাতীয় দলের কয়েকজন ক্রিকেটারও এই টুর্নামেন্টে অংশ নেন। খেলেছেন বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের কয়েকজন ক্রিকেটারও।

টুর্নামেন্টে অংশ নেয়া উল্লেখযোগ্য কয়েকজন ক্রিকেটার হলেন সাব্বির রহমান, মোহাম্মদ আশরাফুল, শুভাগত হোম, তৌহিদ হৃদয়, আকবর আলী ও পারভেজ হোসেন ইমন।

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ময়মনসিংহে এমন জাঁকজমকপূর্ণ টুর্নামেন্ট গত ৪০ বছরে হয়নি। জেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মানুষ এই টুর্নামেন্ট দেখতে এসেছে।’

টি-টোয়েন্টি ফর‌ম্যাটে বর্তমানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ময়মনসিংহ থেকে উঠে এসেছেন। তরুণ তারকা মোসাদ্দেক হোসেনের বাড়িও এই ময়মনসিংহে। অলরাউন্ডার শুভাগত হোমের বাড়িও এই জেলায়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন