ক্রিকেট বোর্ডে মন্ত্রী হিসেবে পাপনের প্রথম সভা আজ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:০২ অপরাহ্ণ

বিসিবির নবম বোর্ড মিটিং আজ। বেশকিছু গুরুত্বপূর্ণ বিষয়ে এই মিটিং থেকে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে। আর সেখানে প্রথমবারের মতো মন্ত্রী হিসেবে যোগ দেবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে বিসিবির বোর্ড মিটিং শুরু হওয়ার কথা রয়েছে। গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে নির্বাচক প্যানেল ও জাতীয় দলের অধিনায়ক নির্বাচন নিয়ে আলোচনা হবে এ মিটিংয়ে।

 

এ ছাড়া শেখ হাসিনা স্টেডিয়ামের বিষয়েও এ বোর্ড মিটিংয়ে আলোচনা হবে বলে জানা গেছে। বিসিবির আওতায় খেলার মাঠ কেনার বিষয়ও থাকবে সেখানে। তবে সবকিছু ছাপিয়ে দুটি বিষয়ে নজর সবার।

দীর্ঘদিন ধরে ওয়ানডে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর কথা বলে আসছেন সাকিব আল হাসান। তার বদলে নাজমুল হোসেন শান্ত ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করছেন। এবার কাগজে-কলমে তার হাতেই পূর্ণ দায়িত্ব উঠতে পারে।

অন্যদিকে নির্বাচক প্যানেলে মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাকদের জায়গায় নতুন কেউ আসবেন নাকি তারাই থাকবেন, সেটি নিয়েও জল্পনা-কল্পনার কমতি নেই। বিভিন্ন মাধ্যম বলছে, এবার পরিবর্তন আসতে পারে নির্বাচক প্যানেলে। তবে বিসিবি বোর্ড মিটিংয়ের আগে এসব বিষয়ে কোনো বার্তা দেয়নি।

মিটিং থেকে এই দুই বিষয়ের বাইরে ব্যাটিং ও বোলিং কোচ নিয়োগ নিয়েও সিদ্ধান্ত আসতে পারে। তবে সে সবকিছুর জন্য কেবল সময়ের অপেক্ষামাত্র। এসব বিষয়ে আজই ভাগ্য নির্ধারণ হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন