সেনা পরিবারের ওপর হামলা: চারজন হাসপাতালে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ মে, ২০১৮ ১:৩৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে সেনা পরিবারের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় শিমুল হোসেন নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ওই পরিবারের আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার সকালে সদর উপজেলার হাজিরপাড়া রতনেরখীল গ্রামের আনসার আলী পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সেনা সদস্যের বাবা আবুল কাশেম (৫০), মা জোহরা বেগম (৩৮) ও ছোট ভাই সাইফুল ইসলাম (১৫)। বাবা-মাকে বাঁচাতে গেলে ওই সেনা সদস্যকেও বেধড়ক মারধর করা হয় বলে জানা গেছে।

শিমুল রতনের খীল গ্রামের আবু তাহেরের ছেলে ও হাজিরপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক বলে নিজেকে দাবি করেন।

 

স্থানীয়রা জানায়,  বুধবার সকাল সাড়ে ৯টায় স্বেচ্ছাসেবকলীগ নেতা শিমুল অতর্কিতভাবে সেনা সদস্য কামরুল হাসানের পরিবারের লোকজনের উপর হামলা চালায়। এসময় রামদা, কুড়াল, শাবলসহ দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে সেনা পরিবারের সদস্যদের গুরুতর জখম করা হয়। হামলাকারী অন্যান্যদের মধ্যে রয়েছে একই বাড়ির আবু তাহের (৪৮) ও তার ছেলে শাকিল হোসেন (২৮) ও রাকিব হোসেন (২০)।

তবে কি কারনে হামলা করে চারজনকে আহত করেছেন তা বলেননি শিমুল।

এ ঘটনায় গত বুধবার চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করে সেনা সদস্যের চাচা আব্দুল কাদের। তিনি বলেন, আমার ভাই আবুল কাশেম একজন প্রতিবন্ধী মানুষ। কি কারণে এ হামলার স্বীকার হলো একজন প্রতিবন্ধী ও তার পরিবার ? আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মদ বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন