সিলিন্ডার বিস্ফোরণ: সহযোগীতা পেলে সুস্থ হবেন কাউছার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ অক্টোবর, ২০১৮ ৮:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কাউছার হোসেন। সোনাপুর গ্রামের আলিমুন কাজী বাড়ির চাঁদ মিয়ার ছেলে।কাউছার একজন শ্রমজীবি। ঢাকা গাজীপুরে একটি টেলিকম দোকানে কাজ করতেন তিনি।সম্প্রতি সিএনজি চালিত অটোরিকশা যোগে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে তার দুই হাত দগ্ধ হয়।এরপর থেকে তিনি কাজ করতে পারেন না।হাতের দগ্ধের যন্ত্রনায় দিন কাটাচ্ছেন কাউছার।এদিকে অর্থের অভাবে চিকিৎসাও করা সম্ভব হচ্ছে না।অন্যদিকে  স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে অভাবের তাড়নায় দুঃখ কষ্টে কাটছে তার দিন।

পরিবারে রয়েছে তার একমাত্র ভাই ‍ফারভেজ। তিনি রায়পুরে একটি চা দোকানে কাজ করেন।পারভেজের স্বল্প উপার্জন ও ধার দেনা করে চলছে কাউছারের চিকিৎসা।অর্থের অভাবে কাউছারের চিকিৎসা ক্রমেই থেমে যাচ্ছে।হয়তো এ দু’টি হাতের জন্যই পৃথিবী থেকে চলে যেতে হবে তার।আবার হৃদয়বান কারো সহযোগীতা পেলে হয়তো বেঁচে থাকবে এ তরুণ কাউছার।হাতের যন্ত্রনা থেকে মুক্তিও পেতে পারেন তিনি।

জানতে চাইলে প্রতিবেদককে কাউছার হোসেন বলেন, আমি সুস্থ হতে চাই। সুস্থ হয়ে নিজেকে আবার কর্মে লাগতে চাই।কোন দয়াবান লোক সহযোগীতা করলে হয়তো আমি সুস্থ হয়ে উঠবো।

তাকে সহযোগীতা করে সুস্থ করা সম্ভব। ০১৭১৬৯৫৭৭৮৩

মতামতের জন্য সম্পাদক দায়ী নন