শ্রেষ্ঠ শিক্ষক শ্যামলী

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৩ জানুয়ারি, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন নাসরিন সুলতানা শ্যামলী। তিনি ওই শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক (সমাজবিজ্ঞান)।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে কলেজ প্রাঙ্গণে আয়োজিত বার্ষিক সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাসরিন সুলতানার হাতে চেয়ারম্যান পদক-২০১৭ তুলে দেওয়া হয়। প্রতিষ্ঠানের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে আন্তরিকতা ও শৃঙ্খলাবদ্ধ আধুনিক-বিজ্ঞান সমৃদ্ধ ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মনোনীত করা হয়।


অনুষ্ঠানে প্রফেসর কাজী ফারুকী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে ও সহযোগী অধ্যাপক আব্দুল মতিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবদুস সালাম।

বিশেষ অতিথি ছিলেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, রুস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মামুনুর রশিদ, আদমজী ক্যান্টেনমেন্ট কলেজের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক কাজী লুৎফুন্নেছা, কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের কো-চেয়ারম্যন ডাঃ কাজী নূরুল ফেরদৌস প্রমূখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন