শিশুসহ একই পরিবারের ৫ সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধার মধ্যপ্রদেশে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ আগস্ট, ২০২০ ৩:৪৬ অপরাহ্ণ

দিল্লির ভাটিয়া পরিবারের ১১ সদস্যের মৃত্যুর রহস্যজট খোলার আগেই এবার মধ্যপ্রদেশে একই পরিবারের পাঁচ সদস্যের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম জানায়, মধ্যপ্রদেশের টিকামগড়ের একটি বাড়ি থেকে উদ্ধার হয় একই পরিবারের পাঁচ সদস্যের ঝুলন্ত মৃতদেহ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে টিকমগড় এলাকার খড়গপুরের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী ধরমদাস সোনির বাড়িতে থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ভিতর থেকে বন্ধ থাকা ওই বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে।

তারপরই দেখা যায় ধরমদাস, তার স্ত্রী পুনা ও তাদের পাঁচ বছরের নাতি একটি ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে ঝুলছে। আর অন্য দুটি ঘরে ঝুলছে ধরমদাসের ছেলে মনোহর এবং তার স্ত্রী সোনমের দেহ।

মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় পুলিশ সুপার প্রশান্ত খারে জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলেই মনে করা হচ্ছে। মৃতদের প্রতিবেশীদের কাছ থেকে জানা গিয়েছে, সম্প্রতি ধরমদাস সোনি ২ একর জমি বিক্রি করেছিলেন। আর জমি বিক্রির সেই টাকায় একটি দোকান কিনতে চেয়েছিলেন তার ছেলে মনোহর। ধরমদাস তাতে রাজি না হওয়ায় কিছুদিন ধরে পরিবারের মধ্যে গন্ডগোল চলছিল। তার জেরেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে অনুমান। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরেই এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে।

সূত্র: সংবাদ প্রতিদিন, এই সময়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন