লক্ষ্মীপুর শহীদ স্মৃতি একাডেমির নতুন সভাপতি ভুলু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ মে, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর পৌর শহীদ স্মৃতি একাডেমির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন প্রাক্তন ছাত্র নজরুল ইসলাম ভুলু। সোমবার (১৬ মে) সন্ধ্যায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কুমিল্লা শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।

ভুলু বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি। তিনি জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক।

শিক্ষাবোর্ডের চিঠিতে উল্লেখ করা হয়, আগামি ৬ মাসের জন্য সভাপতির মনোনয়নসহ এডহক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটির প্রবিধানমালা ২০০৯এর ৩৯(১) ধারা অনুসারে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে পদাধিকার বলে প্রধান শিক্ষক আওলাদ হোসেন চৌধুরীকে সদস্য সচিব, সহকারি শিক্ষক সাহিদা খানম ও ইব্রাহিম খলিলকে সদস্য মনোনীত করা হয়।

নজরুল ইসলাম ভুলু বলেন, প্রাক্তণ ছাত্র হিসেবে প্রতিষ্ঠানটি নিয়ে সবসময় গর্ব করি। সবসময় বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ করার জন্য চেষ্টা করেছি। এখন বিদ্যালয়ের পরিচালনা কমিটির দায়িত্ব পেয়েছি। আরও বেশি কাজ করে বিদ্যালয়ের সুনাম রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন