শেখ হাসিনার জন্য এতিম শিক্ষার্থীদের দোয়া

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৬ মে, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্মীপুরে এতিম শিক্ষার্থীরা দোয়া করেছে। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপমে উদ্যোগে ১৬০ জন এতিমকে মধ্যাহ্নভোজ করানো হয়েছে। এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় তারা কোরআন খতম ও বিশেষ দোয়া করেন।
সোমবার (১৬ মে) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকার হযরত ফারুকে আযম হাফিজিয়া মাদ্রাসা ও এতিখানায় এ আয়োজন করা হয়।
অনুষ্ঠানে লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী ও মাদ্রাসার অধ্যক্ষ মুফতি বশির উদ্দিনসহ যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, রুপম সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সারাদেশে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হচ্ছে। এতে লক্ষ্মীপুরে কোরআন খতম ও দোয়া করা হয়।

যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম বলেন, বঙ্গবন্ধু হত্যার পর দেশে অন্ধকার নেমে আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী সরকার হটিয়েছেন। তিনি গণতন্ত্র রক্ষার অনন্য নির্দশন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অর্থনৈতিকভাবে সমৃদ্ধ দেশ হিসেবে স্বীকৃতি পাচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন