লক্ষ্মীপুর প্রেস ক্লাব সভাপতির পর্যবেক্ষণ কার্ড প্রত্যাখ্যান

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০১৮ ৬:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিকদের নির্বাচনী পর্যবেক্ষণ কার্ড দেওয়ার নামে হয়রানি করার অভিযোগ উঠেছে। এমন অভিযোগে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার তার পর্যবেক্ষণ কার্ড প্রত্যাখ্যান করেছেন।

 

শনিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: সফিউজ্জামান ভূঁইয়ার কাছে তিনি কার্ডটি ফেরত দিয়ে দেন।

জানা গেছে, প্রেস ক্লাবের সদস্য হওয়া শর্তেও কয়েকজন মূলধারার সাংবাদিক নির্বাচনী পর্যবেক্ষণের পাস কার্ড পাননি। এতে করে সাংবাদিকদের সংবাদ সংগ্রহে বাধা সৃষ্টি হয়েছে। কার্ড পাওয়ার আশায় সকাল থেকেই জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে সাংবাদিকদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কার্ড না পাওয়ায় সাংবাদিকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

 

কয়েকজন সাংবাদিক অভিযোগ করে বলেন, কার্ড না পেলে সংবাদ সংগ্রহ করতে আমাদের সমস্যা হবে। সময়মতো পত্রিকা অফিসে সংবাদ জমা দিতে পারবো না। আমরা অপেক্ষা করছি পাস কার্ডের জন্য। এদিকে কয়েকজন রাজনৈতিক নেতাদেরকে সাংবাদিকের পাস কার্ড দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তারা।

 

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার বলেন, আমার সহকর্মীদের গত দুই দিন থেকে পর্যবেক্ষক কার্ড না দিয়ে হয়রানি করা হচ্ছে। ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও তারা কার্ড পায়নি। এজন্য আমি আমার কার্ডটি প্রত্যাখান করেছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন