লক্ষ্মীপুরে সাত মাদকসেবীর কারাদন্ড, দুইজনের জরিমানা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ মে, ২০১৮ ৯:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে মাদক বিরোধী অভিযানে সাত সেবীর কারাদন্ড ও দুইজনের জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মে) রাতে পৌরসভার উত্তর তেমুহনী এলাকায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. খবিরুল আহসান আদালত পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন র‌্যার-১১ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা ও সহকারী পুলিশ সুপার মো. ইকবাল হোসেন।

র‌্যাব জানায়, দন্ডপ্রাপ্তরা হলেন সদর উপজেলার আবদুল্লাহপুর গ্রামের আবদুর রহমান, শরিফপুর গ্রামের আবুল কালাম, শাকচর গ্রামের মোঃ আলম, চাটখালী গ্রামের প্রদীপ মজুমদার, বাঞ্চানগর গ্রামের ছগির উদ্দিন, কাউছার ও সেলিম। ১০ দিন থেকে ৪ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে তাদের সাজা দেওয়া হয়। এছাড়া অবৈধভাবে মদ বিক্রির দায়ে বাঞ্চানগর গ্রামের কিশোর কুমার সাহার ১০ হাজার ও শাকচর গ্রামের ওমান প্রবাসী ছলোমান হোসেনের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব -১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা বলেন, আটককৃতদের কাছ থেকে ১২ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যান আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা আদায় করেন। দন্ডপ্রাপ্তদের জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন