লক্ষ্মীপুরে সবুজ বাংলাদেশের ঈদ উপহার পেল সংবাদপত্র বিক্রেতারা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৩ মে, ২০২০ ১:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:‘মহান আল্লাহর পক্ষ থেকে এই রিজিক আপনার জন্য লেখা হয়েছে। তা আমরা শুধু উপহার হিসেবে আপনার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি’। এই মহতি উদ্যোগের মাধ্যমে লক্ষ্মীপুরে ১২ জন সংবাদপত্র বিক্রেতা ও ১০ জন সংস্কৃতি কর্মীসহ ৭০ জনকে ঈদ উপহার দেওয়া হয়েছে।

শনিবার (২৩ মে) বেলা ১১ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার লামচরী আজিজিয়া মাদ্রাসা মাঠে করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এসব বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সবুজ বাংলাদেশের সভাপতি শাহীন আলম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, রামগঞ্জ উপজেলা সভাপতি আছমা খানম মুক্তা, সদস্য আরাফাত হোসেন অমি, ইত্তিহাদুন নাস ফাউন্ডেশনের সভাপতি জালাল উদ্দীন রুমি ও সাধারণ সম্পাদক ইয়াছিন আহম্মদ প্রমুখ।

সূত্র জানায়, করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের সাময়িক সংকট দূর করতে সবুজ বাংলাদেশ শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ঈদেও অসহায়দের মুখে হাসি ফোটাতে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। এই কর্মসূচিতে লক্ষ্মীপুর পৌরসভা, চন্দ্রগঞ্জ ইউনিয়ন ও রামগঞ্জে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেককে সেমাই, চিনি, দুধসহ ৮ টি খাদ্যপণ্য দেওয়া হয়েছে।

এ ব্যাপারে পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু বলেন, করোনার শুরু থেকেই আমরা অসহায় মানুষের পাশে আছি। ঈদের দিন অন্যদের মত কর্মহীন হয়ে পড়া মানুষগুলোর মুখে হাসি ফোটাতে এটি আমাদের ক্ষুদ্র প্রয়াস। আমরা সাধ্যমতো অসহায়ের পাশে থাকার চেষ্টা করবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন