লক্ষ্মীপুরে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ জুলাই, ২০২২ ৮:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ২০ দিন হলো বিয়ে করেছে বন্ধন আহমেদ (২৫)। এখনো স্ত্রীর হাত থেকে মেহেদির রং যায়নি। এরই মধ্যে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। তার মৃত্যুতে নতুন সংসারের নেমে এসেছে দুঃখের ছায়া।

মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার বাদামতলী এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে তিনি দুর্ঘটনায় আহত হন। রাত সাড়ে ১১টার দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। বন্ধন লক্ষ্মীপুর পৌরসভার মুক্তিগঞ্জ এলাকার সৌদি প্রবাসী শ্যামল আহমেদের ছেলে।

স্থানীয়রা জানায়, ২০ দিন হলো বন্ধন বিয়ে করেছেন। ঘরে তার নতুন বউ। ঘটনার সময় এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে তিনি জকসিন বাজারের দিকে যাচ্ছিলেন। তিনি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন। ঘটনাস্থল পৌঁছলে সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। তার বন্ধুও আহত হয়েছেন। পরে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় স্বজনরা। পথেই তিনি মারা যান।

বন্ধনের স্বজন বেলাল হোসেন, ছেলেটি কিছুদিন হলো বিয়ে করেছে। এরমধ্যেই ছেলেটি মারা গেল। তার পুরো পরিবার শোকে কাতর।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনাটি আমার জানা নেই। এ বিষয়ে কেউ আমাদের জানায়নি

মতামতের জন্য সম্পাদক দায়ী নন