ফেনীতে বিএনপি নেতা গাজী হাবিবুল্লাহ মানিকসহ গ্রেফতার ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ

ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক ও পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুলকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার (১২ নভেম্বর) সকালে অবরোধের সমর্থনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল বিদ্যুৎ সংলগ্নস্থানে ও ট্রাংক রোডের দাউদপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এলে তাদের গ্রেফতার করা হয়।

 

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি সদীপ কুমার দাস বলেন, শহরের মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক ও ট্রাংক রোডের দাউদপুর এলাকায় মিছিল চলাকালীন পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুলকে গ্রেফতার করা হয়। তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতার গাজী মানিকের বিরুদ্ধে ১ দফা সরকার পতন আন্দোলনে হরতাল ও অবরোধ চলাকালীন সময় বিভিন্ন ঘটনায় ফেনী মডেল থানায় ১০টি মামলা করা হয়েছে।

দলীয় সূত্র জানিয়েছে, মানিকের বিরুদ্ধে চারটি ও বাবুলের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া মানিক অন্তত ৮৫টি মামলায় জামিনে রয়েছেন।

 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিএনপির দুইনেতাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন