লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে চাচা খুন, ভাতিজা আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ভাতিজার চুরিকাঘাতে প্রবাসফেরত চাচা হারুনুর রশিদ (৩৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তিনি মারা যান।এঘটনায় অভিযুক্ত রুবেল হোসেনকে (২৫) আটক করেছে পুলিশ।

এরআগে সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।
আটক রুবেল ওই গ্রামের আবুল বাশারের ছেলে। তাকে সকালে শ্রীরামপুর গ্রাম থেকে আটক করা হয়। হত্যার সময় ব্যবহার করা চুরিটি জব্দ করেছে পুলিশ। নিহত হারুনুর রশিদ মালয়েশিয়াপ্রবাসী ও আবু জাফরের ছেলে।
নিহতের স্বজনেরা জানায়, রাতে পরিবারের সঙ্গে সময় দিচ্ছিলেন প্রবাসফেরত হারুনুর রশিদ। এসময় ভাতিজা রুবেল এসে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার পর হারুনে পেটে উপর্যুপরী ছুরিকাঘাত করে রুবেল। এসময় তার পেট থেকে নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, চাচা খুনের ঘটনায় অভিযুক্ত ভাতিজাকে আটক করা হয়েছে। হত্যার সময় ব্যবহার করা চুরিটি জব্দ করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন