লক্ষ্মীপুরে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তির দাবি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০২০ ১:৫০ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আয়োজিত আলোচনা সভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছে নেতাকর্মীরা।

বুধবার (১ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। এরআগে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের মিছিলে বাধা দিয়ে স্লোগান বন্ধ করে দেয় পুলিশ। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন থাকতে দেখা গেছে।


জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া।


জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সিরাজুল ইসলাম, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, কৃষক দলের নেতা আমির হোসেন চাষী, ফখরুল আলম নাহিদ, যুবদল নেতা সৈয়দ রশিদুল হাসান লিংকন, স্বেচ্ছাসেবক দল নেতা মহসিন কবির স্বপন, হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা ফয়েজ আহমেদ ও মাহবুব আলম মামুনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।


বক্তারা বলেন, খালেদা জিয়াকে কারাবন্দি করে দেশে স্বৈরশাসন চালানো হচ্ছে। তার মুক্তির জন্য ছাত্রদল নেতাকর্মীরা রাজপথে আন্দোলনসহ যেকোন কর্মসূচির জন্য প্রস্তুত রয়েছে। যেভাবেই হোক খালেদা জিয়াকে মুক্তি করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন