লক্ষ্মীপুরে ছাত্রদলের কমিটিতে ভিড়ছে মাদকসেবীরা !

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০১৮ ৮:০৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের কমিটি দিয়ে অর্থ-বাণিজ্যের অভিযোগ উঠেছে। টাকার বিনিময়ে অছাত্র, বিবাহিত ও মাদক ব্যবসায়ীদের ভিড়িয়ে কমিটি অনুমোদন করা হচ্ছে। এসব অভিযোগ পৌর ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন শিমুল ও সদস্য সচিব আবুল বারাকাত সৌরভের বিরুদ্ধে।

জানা গেছে, লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে মোঃ সোহেল ও ৬ নম্বর ওয়ার্ডে সাজ্জাদুর রহমান হিরাকে আহবায়ক করে দুইটি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। অভিযোগ রয়েছে দু’জনই মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত রয়েছেন।

সম্প্রতি হিরা কারাভোগও করেছেন। এদিকে সোহেল মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন বলে এলাকায় গুঞ্জন আছে। তাদের ছাত্রত্বও নেই। বিবাহিত সাংসারিক জীবন।

অভিযোগ উঠেছে, পৌর শাখা কমিটিগুলো অর্থের বিনিময়ে অনুমোদন করা হয়েছে। এ জন্য মাদকসহ বিভিন্ন ব্যবসায়ীরা কমিটিগুলোতে স্থান পেয়েছে। ত্যাগি নেতাকর্মীদের কোন মূল্যায়ন করা হয়নি। এতে দলের একনিষ্ঠ নেতাকর্মীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রদলের সিনিয়র এক নেতা বলেন, মাদক সেবনের সঙ্গে জড়িত সত্ত্বেও কয়েকজনকে নেতৃত্বে আনা হয়েছে। এটি দলের জন্য বিপদজনক। এতে ত্যাগী নেতাকর্মীরাও কমিটি থেকে বাদ পড়েছে।

জানতে চাইলে লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন শিমুল বলেন, মাদকসেবী কিংবা ব্যবসায়ীরা ছাত্রদলের কমিটিতে আছে এমন কোন অভিযোগ পাইনি। ছাত্রদলে কোন মাদকসেবীদের জায়গা নেই। মেধাবী ছাত্রদের সমন্বয়ে কমিটির অনুমোদন দেওয়া হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন