লক্ষ্মীপুরে কার্যালয়ে নেই সাব রেজিষ্ট্রার, উড়ে না পতাকাও !

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ এপ্রিল, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ: কার্যালয়ে দেখা যায়নি লক্ষ্মীপুরের সাব রেজিষ্ট্রার অসিম কুমার ভৌমিক কে। ছুটি না নিয়েই কর্মস্থলে আসেননি তিনি। ওই কার্যালয়ে দেশের পতাকা উড়তেও দেখা যায়নি। এমন দৃশ্য দেখা গেছে রবিবার (১ এপ্রিল) দুপুর ১২টা ৪১ মিনিট পর্যন্ত।

এদিকে সাব-রেজিষ্ট্রার না থাকায় ভোগান্তি পোহাতে হচ্ছে সেবা গ্রহীতারা। ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে থেকেও দেখা মেলেনি অসিম কুমার ভুমিকের । তিনি আসবেন কিনা তাও নিশ্চিত করে বলতে পারেননি কার্যালয়ের অনান্য কর্মকর্তা-কর্মচারীরা। দুর-দূরান্ত থেকে আসা মানুষগুলো কাজ না সেরে বেলা শেষে ফিরতে হয় বাড়ীতে। কাজকর্ম পেলে রেখে আসা লোকগুলো সেবা না পেয়ে বারবার সাব রেজিষ্ট্রার কার্যালয়ে এসে ধরনা দিতে হয়। সহজেই মেলেনা সমাধান।

অন্যদিকে গত ১৫ দিন থেকে ওই কার্যালয়ে স্বাধীন বাংলাদেশের পতাকা উড়তে দেখা যায়নি বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। স্বাধীনতার মাসেও এমন দৃশ্য দেখে ক্ষুদ্ধ হয়ে উঠেছেন সচেতন মহল।

রবিবার দুপুরে সরেজমিনে গিয়ে এমন দৃশ্য দেখে সেবাগ্রহীতাদের সাথে কথা বলে জানা যায়, জেলার বিভিন্নস্থান থেকে আসা সেবাগ্রহীতারা জমি সংক্রান্ত বিষয়ে সঠিক সমাধান পান না। সমাধান পেতে হলে মোটা অংকের টাকা দিতে হয়। তাও আবার বেশিরভাগ সময় সাব রেজিষ্ট্রারকে কার্যালয়ে পাওয়া যায় না। তিনি অধিকাংশ সময় বাইরে থাকেন। অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের জিজ্ঞেসা করেও তিনি কখন আসবেন তা জানা যায় না।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, বিষয়টি শুনেছি। আমি তাৎক্ষনিক মুঠোফোনে পতাকা উত্তোলনের কথা বলেছি। সাব-রেজিষ্ট্রারে অনিয়মের বিষয় জেলা প্রশাসকের মাসিক সভায় আলোচনা করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন