রায়পুরে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩ এপ্রিল, ২০২১ ১০:৩৫ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নে রাস্তা সংস্কারের দাবীতে মানবন্ধন করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) বিকেলে উত্তর চর আবাবিল ইউনিয়নের কাঠেরপুল ইসলামিয়া বাজারে ঘন্টাব্যাপি এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। ১৮ বছর পূর্বে বেড়ি রাস্তা পাকা হওয়ার পর এখন পর্যন্ত সংস্কার না হওয়ায় লোক ও যান চলাচলের অনুপযোগী হয়ে উঠায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন আবাবিল ছাত্রকল্যাণ সংঘ এ মানববন্ধন এর আয়োজন করেন। এ মানববন্ধনে শত শত স্থানীয় শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

আবাবিল ছাত্রকল্যাণ সংঘের সভাপতি রাজিব আহসান হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী রাশেদুল ইসলাম অপু হাওলাদার, মঞ্জুর আহম্মেদ চৌধুরী, ব্যবসায়ী মোঃ আলী হোসেন, সাবেক সরকারী কর্মকর্তা মাস্টার আবুল আবুল বাশার, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায় সিরাজ রানা প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, পাঠানমোড় থেকে কাঠেরপুল ইসলামিয়া বাজার হয়ে চর আবাবিল রচিম উদ্দিন উচ্চ বিদ্যালয় পর্যন্ত বেড়িবাঁধের এই ৩ কিলোমিটার রাস্তাটি ১৮ বছর পূর্বে রাস্তাটি পাকা করা হলেও দীর্ঘ সময় ধরে রাস্তাটির সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পরে। বিক্ষুব্ধ জনতা বাধ্য হয়ে মানববন্ধন করেছে। অবিলম্বে রাস্তাটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান বক্তারা।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন