রায়পুরে যুবলীগ নেতা জুয়েলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ৬:৩১ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি ও জমি দখলের পাঁয়তারার অভিযোগে সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শহরের একটি স্থানীয় পত্রিকা কার্যালয়ে এ আয়োজন করা হয়। এসময় রায়পুর উপজেলা যুবলীগের সাবেক নেতা মোকাদ্দেস হোসেন জুয়েলের বিরুদ্ধে ভূক্তভোগী ব্যবসায়ী এনায়েত উল্যা বাবলু এ অভিযোগ করেন।


সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী এনায়েত উল্যা বাবলু বলেন, রায়পুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের উত্তর দেনায়েতপুর এলাকায় প্রায় তিন যুগ আগে আমার বাবা আলি আহমেদ ৬ শতাংশ জমি ক্রয় করে। কিন্তু গত কয়েক বছর ধরে প্রতিবেশী মৃত আবু তাহেরের ছেলে আরিফ হোসেন ওই জমি দখলের পাঁয়তারা করছে।

সম্প্রতি উপজেলা যুবলীগ নেতা মোকাদ্দেস হোসেন জুয়েল ও তার লোকজন দিয়ে আমাদের ওই জমিতে থাকা দেওয়াল ভেঙ্গে দিয়েছে। এসময় তারা অর্ধশতাধিক ফলজ ও বনজ মূল্যবান গাছ কেটে নিয়ে যায়।


এ ঘটনার জের ধরে জুয়েল ও তার লোকজন বিভিন্ন মাধ্যমে আমার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে তারা ওই জমিতে দেওয়াল নির্মাণ করতে দিবে না।

এছাড়া তারা আমি ও আমার পরিবারের সদস্যদের মারধর করে এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দেয়।

এদিকে টাকা না দেওয়ায় হঠাৎ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে বহিরাগত জুয়েল তার লাঠিয়াল বাহিনী নিয়ে এসে আবারো দেওয়ালটি ভেঙ্গে দিয়ে জমি দখলের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে পুলিশ আসলে তারা আমাদের হুমকি দিয়ে পালিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন