রায়পুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ জানুয়ারি, ২০২২ ১০:২৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে মিজানুর রহমান নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে।

বুধবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পূর্ব চরপাতা গ্রামে এ ঘটনা ঘটে। তার মাথা-চোখসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন মিজান বলেন, চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) মোরশেদ পাটোয়ারী ও তার লোকজন পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব চরপাতা গ্রামে পৌঁছলে মোরশেদ, ইকবাল, হোসেনসহ একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসহ তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় দুই লাখ ৩০ হাজার টাকা ও মোবাইল হিসাবের কাগজপত্র নিয়ে যায়।

ইউপি সদস্য মোরশেদ পাটোয়ারী বলেন, মিজানের ওপর কারা হামলা করেছে, আমি জানি না। তবে আমার সঙ্গে মিজানের যে ভুল বুঝাবুঝি ছিল, তা ইউপি চেয়ারম্যান বসে সমাধান করে দিবেন।

চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মামুনুর রশিদ মামুন বলেন, হাসপাতালে গিয়ে আমি মিজানকে দেখে এসেছি। ইউপি সদস্যসহ বৈঠক করে বিষয়টি সমাধান করা হবে ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, হামলার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসা নিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন