রামগতিতে সংঘবদ্ধ ধর্ষণ: দুই আসামির ৫ দিনের রিমান্ড

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৬ অক্টোবর, ২০২০ ৯:১৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে বিধবা নারীকে (৩৮) সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার মো. সোহেল ও মো. জামালের ৫ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (রামগতি) আদালত তাদের রিমান্ডের আদেশ দেয়।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ও রামগতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক আদালতে আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এরপ্রেক্ষিতে আদালতে বিচারক কাজী সোনিয়া আক্তার আবেদনটি আমলে নিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এদিকে মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে অভিযান চালিয়ে চরকলাকোপা গ্রাম থেকে আরিফ হোসেন ও আলাউদ্দিন নামে মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরিফ রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের চরকলাকোপা গ্রামের মো. মিলনের ছেলে ও আলাউদ্দিন একই গ্রামের সৈয়দ আহম্মদের ছেলে। রিমান্ডপ্রাপ্ত সোহেল চরকলাকোপা গ্রামের আবু আহম্মদের ছেলে ও জামাল একই এলাকার সৈয়দ আহম্মদের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, বিধবাকে ধর্ষণ মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এরআগে গ্রেপ্তার দুই আসামির ৫ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। অপর এক আসামিকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, শনিবার (৩ অক্টোবর) রাতে পূর্বপরিকল্পিতভাবে রামগতির চরকলাকোপা গ্রামে দরজা ভেঙে ঘরে ঢুকে বিধবা নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। একপর্যাতে তার হাত পা মুখ চোখ বেঁধে ঘরের পেছনে পেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। সোমবার (৫ অক্টোবর) এ ঘটনায় ক্ষতিগ্রস্ত নারী বাদী হয়ে ৫ জনকে আসামি করে সংঘবদ্ধ ধর্ষণ মামলা দায়ের করে। ওইদিনই অভিযান চালিয়ে আসামি সোহেল ও জামালকে গ্রেপ্তার করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন