রামগতিতে আ.লীগের পেস্টুনে নাখোশ প্রধান শিক্ষক

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৮ মার্চ, ২০১৮ ৭:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতিতে আওয়ামী লীগের পেস্টুন ঝুলানোতে নাখোশ হওয়ার অভিযোগ উঠেছে এক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিনের বিরুদ্ধে এ অভিযোগ উঠে।

বৃহস্পতিবার (৮ মার্চ) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি মুশফিক মাহমুদ সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মুশফিক মাহমুদের হয়ে ওই বিদ্যালয়ের সামনে একটি পেস্টুন লাগান দলীয় নেতাকর্মীরা। তবে পেস্টুনটি বিদ্যালয়ের দেওয়াল কিংবা ক্যাম্পাসের ভেতরে লাগানো হয়নি। বাঁশের খুঁটি দিয়ে বিদ্যালয়ের মূল ফটকের বাইরে ঝুলানো হয়েছে।

ওই পেস্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের ছবি ছিলো। কিন্তু বিদ্যালয়ের প্রধান শিক্ষক এতে নাখোশ হয়ে বিভিন্ন সমস্যা দেখিয়ে পেস্টুনটি সরিয়ে নেওয়ার জন্য মৌখিকভাবে রামগতি থানা পুলিশকে অবহিত করেন। এতে পুলিশ মুশফিককে পেস্টুনটি সরিয়ে নেওয়ার জন্য বলেন।

লক্ষ্মীপুর জেলা সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি মুশফিক মাহমুদ অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের পেস্টুন হওয়াতে নুরুল আমিন তা সরিয়ে নেওয়ার জন্য পুলিশের কাছে অবহিত করেন।

এ বিষয়ে জানতে চাইলে চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন বলেন, পেস্টুন লাগানোর বিষয়টি আমি জানি না। কে বা কারা থানায় অভিযোগ করেছেন তাও আমি অবহিত নয়। পেস্টুন লাগানোতে আমার কিংবা বিদ্যালয়ের কোন ক্ষতি হয়নি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন