রাতে রোনালদোদের ম্যাচ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ জুন, ২০২০ ৩:৩৪ অপরাহ্ণ

শেষ হচ্ছে অপেক্ষার পালা। করোনাভাইরাস সংকট পুরোপুরি বিদায় না হলেও মাঠে গড়াতে শুরু করেছে ইউরোপের ফুটবল প্রতিযোগিতাগুলো। এবার মাঠে নামতে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। রাতেই রয়েছে জুভেন্তাদের ম্যাচ।

 

নিজেদের মাঠ তুরিনোতে শুক্রবার রাত বাংলাদেশ সময় রাত ১টায় ইতালিয়ান কাপের ম্যাচে সেমি-ফাইনালের ফিরতি লেগে এসি মিলানের মুখোমুখি হবেন রোনালদোরা।

 

এর আগে প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্র করায় ফাইনালে পথে অনেকটাই এগিয়ে রয়েছে মাওরিসিও সাররির দল। প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে জুভেন্তাসের একমাত্র গোলটি এসেছিল রোনালদোর কাছ থেকেই।

 

ঠিক ১০০ দিন পরে ইতালিতে ফুটবল শুরু হবে শক্তিশালী দুই দল জুভেন্তাস ও এসি মিলানের দ্বৈরথ দিয়ে। কিন্তু কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী করোনা পরবর্তী ম্যাচগুলোতে গ্যালারি থাকবে দর্শকশূন্য। মাস্ক ব্যবহার করতে হবে ডাগআউটে থাকা খেলোয়াড়, কোচ ও স্টাফদের।

ম্যাচটিতে জুভেন্তাসের রোনালদো ও মিলানের জ্লাতান ইব্রাহিমোভিচের দ্বৈরথ দেখার দারুণ একটি সুযোগ ছিল। কিন্তু চোটের কারণে ম্যাচটিতে নেই সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ।

আজকের রাতে রোনালদোর খেলার সময়ের অন্যতম সেরা আরেক ফুটবলার লিওনেল মেসির খেলা দেখার জন্যও খুব বেশি অপেক্ষা করতে হবে না ফুটবলপ্রেমীদের। কেননা আগামীকাল শনিবারই মাঠে নামতে যাচ্ছেন তিনি। এদিন লা লিগার ম্যাচে মায়োর্কার মাঠে খেলতে নামবে বার্সেলোনা।

পরের দিন তথা রবিবারই রয়েছে অন্যতম সেরা আরেক ক্লাব রিয়াল মাদ্রিদের খেলা। নিজেদের মাঠে এইবারের মুখোমুখি হবে জিনেদিন জিদানের দল।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন