রামগঞ্জে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৪

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২৮ অক্টোবর, ২০১৭ ১২:০৬ পূর্বাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই যুবক গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা বাজারে উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক ও ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মহিন উদ্দিনের সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এতে গুলিবিদ্ধ হয় স্থানীয় যুবলীগ নেতা কবির হোসেন ও এমরান হোসেন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

যুবলীগ নেতা মহিন বলেন, ঘটনার সময় তার বালুবাহি পিকআপভ্যান বিষ্ণুপুর যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন গতিরোধ করে। এসময় ইলিয়াছ, নোমান হোসেন ও খোরশেদ আলম কয়েকজন গাড়ীচালক কবির হোসেনকে নামিয়ে এলোপাতাড়ি মারধর করে বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে ভাগিনা আলম হোসেনকে মারধর করা হয়।

এদিকে বিষয়টি জানাজানি হলে মহিনের অনুসারীরা ক্ষুদ্ধ হয়ে ওঠে। তারা বশির আহমেদ মানিকের অনুসারি এমরান হোসেনকে আটক করে মারধর করে। এক পর্যায়েতার বুকে গুলি করে পালিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক বলেন, মহিন ড্রাইভারের নেতৃত্বে একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে আমার লোককে পিটিয়ে ও গুলি করে আহত করেছে। তার অবস্থা আশংকাজনক।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন