মেসিকে পিএসজিতে আনতে নেইমারের ফোন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২০ ৩:৩৪ অপরাহ্ণ

সদ্য বার্সেলোনা ত্যাগ করা লিওনেল মেসিকে পেতে বিশ্বের অনেকগুলো ক্লাব ঝাঁপিয়ে পড়ছে। এর মাঝে বেশি নাম শোনা যাচ্ছে ম্যাঞ্চেস্টার সিটি, পিএসজি এবং ইন্টার মিলানের কথা। এর মাঝে পিএসজিতে মেসির প্রিয়বন্ধু ব্রাজিল সুপারস্টার নেইমার। এবার জানা গেল, নেইমার নাকি পিএসজির কাছে মেসিকে কেনার অনুরোধ করেছেন। সেইসঙ্গে তিনি নিজেও মেসির সঙ্গে ফোনে কথা বলেছেন। যদিও এই রিপোর্ট লেখা পর্যন্ত মেসিকে কোনো প্রস্তাব দেয়নি পিএসজি।

কাতালান ক্লাব বার্সেলোনায় চার মৌসুম খেলেছেন নেইমার। এ সময় মেসির সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিলেও সম্পর্ক নষ্ট হয়নি। বরং নেইমারকে বার্সায় ফিরিয়ে আনতে কর্তৃপক্ষকে বারবার চাপ দিয়ে গেছেন মেসি। তার বার্সা ছাড়ার পেছনে নেইমারকে না আনাও একটা বড় কারণ। এবার মেসি যখন বার্সেলোনা ছেড়ে দিয়েছেন, তখন তাকে পিএসজিতে আনার জন্য কাতারি মালিক নাসের আল খেলাইফিকে নাকি প্রস্তাব দিয়েছেন নেইমার।

স্কাই স্পোর্টসের প্রধান প্রতিবেদক ব্রায়ান সোয়ানসন জানিয়েছেন, ‘মেসি সই করানোর জন্য পিএসজিকে অনুরোধ করেছেন নেইমার। এ সপ্তাহে দুজনের মধ্যে কথা হয়েছে। তবে পিএসজি এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি।’ আরেকটি টুইটে তিনি জানান, ‘পিএসজি মেসিকে জানিয়েছে তারা তার জন্য প্রস্তাব রাখবে। মেসির ঘনিষ্ঠজনদের সঙ্গে পিএসজি যোগাযোগ করে জানিয়েছে তারাও প্রস্তাব দেবে।’ উল্লেখ্য, মেসির এজেন্ট হলেন তার বাবা হোর্হে মেসি। মেসিকে পিএসজিতে আনতে নেইমার ছাড়াও ডি-মারিয়াও নাকি ফোনে কথা বলেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন