মান্দারীতে গরু বাজার নিয়ে দুই গ্রুপের মারামারি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ আগস্ট, ২০১৮ ২:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার মন্দারীতে গরু বাজার বসানোকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। শনিবার রাতে মান্দারী বণিক সমিতির সাধারণ সম্পাদক ফারুক হোসেন ও স্থানীয় যুবলীগ নেতা কবির হোসেনের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। একপর্যায়ে কার্যালয়ে ঢুকে কবির বণিক সমিতির সাধারণ সম্পাদকের দিকে পানির গ্লাস ছুঁড়ে মারে। এ ঘটনায় ফারুক আহত হয়। পরে স্থানীয়রা এসে উভয় পক্ষকে শান্ত করে।

এদিকে যুবলীগ নেতা কবিরের দাবি, মান্দারী বাজার ইজারা পাইয়ে দেওয়ার কথা বলে ফারুক তার কাছ থেকে একলাখ টাকা নেন।
গত শুক্রবার (১৮ আগষ্ট) বিদ্যালয়ের মাঠে গরু বাজার না বসানোর জন্য লিখিতভাবে নির্দেশ দেন উপজেলা প্রশাসন। পরে কবির তার টাকা ফেরত চাইলে বণিক সমিতির কার্যালয়ে ফারুক হোসেনের সাথে মারামারির ঘটনা ঘটে। ফারুক ওই বাজারের ইজারাদার।

মান্দারী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও বাজার ইজারাদার ফারুক হোসেন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অঙ্গীকার নামার ভিত্তিতে এ বছরের জন্য গরু বাজার বিদ্যালয়ের মাঠে হচ্ছে। মারামারির ঘটনা এড়িয়ে যান তিনি।

সভাপতি আতিকুর রহমান বলেন, মারামারির সময় আমি ছিলাম না। পরে এসে দেখি বণিক সমিতির কার্যালয়ের ভেতরে গ্লাস ভাঙা। এ বিষয়ে প্রশাসনকে লিখিতভাবে জানানো হবে বলে জানান তিনি।

জানতে চাইলে বুধবার দুপুর (২টা ২৭ মিনিট) যুবলীগ নেতা কবির হোসেন প্রতিবেদকের সাথে রাতে কথা বলবে বলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন