মানবিক কর্মকান্ডে প্রশংসিত ভবানীগঞ্জের মামুন ভূঁইয়া

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জে করোনাসহ বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে থাকায় প্রশংসিত হচ্ছে মামুন ভূঁইয়া। তার সামাজিক কর্মকান্ডে সন্তুষ্ট স্থানীয়রা। তিনি ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তখন সুসংগঠিত ছিলো দলের নেতাকর্মীরা।

 

এদিকে ভবানীগঞ্জ ইউনিয়নে জনপ্রতিনিধি আছে কিনা তাও জানেনা অনেকে। করোনার সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনিকে দেখিনি ভবানীগঞ্জের জনগণ। এনিয়ে সমালোচনা চলছে ইউনিয়ন জুড়ে।

মামুন ভূঁইয়া বিভিন্ন রক্তদাতা সংগঠনের আর্থিক সহযোগীতা করে আসছে। এজন্য ওই এলাকায় প্রয়োজনীয় ব্যক্তিদের রক্তের সংকট দূর হচ্ছে।ওয়াপদা ক্লাব, রংধনু ক্লাব, ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও মিয়ার বেঁড়ি ইসমাইল মেমোরিয়াল দাখিল মাদ্রাসার সভাপতিসহ একাধিক সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন তিনি।

 

চৌরাস্তা বাজারের ব্যবসায়ী আব্দুর রহমান বলেন, করোনাকালীন সময় মামুন ভূঁইয়া অসহায় মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগীতা করেছেন। তবে এ দুঃসময় অসহায়দের পাশে স্থানীয় জনপ্রতিনিধিকে দেখিনী। করোনার ভয়ে তিনি ঘর থেকে বের হয়নি। এজন্য মামুন ভূঁইয়ার প্রতি ভবানীগঞ্জের মানুষ কৃতজ্ঞ।

জানতে চাইলে মামুন ভূঁইয়া বলেন, আমি সবসময় সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। এসব কাজ করতে আমার ভালোলাগে। আমি সারাজীবন মানুষের সেবায় কাজ করে যাবো।আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন