ভবানীগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে শামছুর ভাঙচুরের নাটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শামছুল আলম নামে এক ব্যবসায়ী ঘর ভাঙচুরের নাটক সাজানোর অভিযোগ পাওয়া গেছে।

 

সোমবার (১৯ অক্টোবর) রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ভবানীগঞ্জ গ্রামের সৈয়দ আহম্মেদ ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

 

এদিকে ষড়যন্ত্রের শিকার যুবক মো. শুভ সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

 

অভিযোগের ভিত্তিতে শামছুলের বাড়িতে গিয়ে ভাঙচুরের ঘটনার সত্যতা পাওয়া যায়নি। শামছুর ভাড়াটে লোকজনের মারধরের ভয়ে শুভ পালিয়ে বেড়াচ্ছে।

 

পুলিশ সূত্র জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শামছুল আলম ও শুভ পাল্টাপাল্টি সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

এ ঘটনায় বিরোধীয় জমিতে শামছু দোকান নির্মাণ করতে গেলে শুভ’র অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে পুলিশ গিয়ে কাজ বন্ধ করে দেয়। কিন্তু পুলিশের নির্দেশ অমান্য করে শামছু ফের বিকেলে কাজ শুরু করে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল গিয়ে শামছুর আত্মীয় আবদুল আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

 

শুভ’র অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. হান্নান জানান, ঘটনাস্থল থেকে একজনকে আটক করে আনা হয়েছে।

 

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে ঘটনাটি সামাজিকভাবে মীমাংসা করা হবে। আটক ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়েছে। তবে শামছুর ঘরে ভাঙচুরের ঘটনা সত্য নয়।

 

শামছুর অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএস আই) আনোয়ার হোসেন জানান, বিরোধীয় জমি নিয়ে উভয় পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছে। এ ঘটনায় শামছুকে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলা হয়েছে। কিন্তু তিনি কাজ বন্ধ করেনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন