ফেনীতে নৈশপ্রহরীকে খুন, গোলাগুলিতে ৩ ‘ডাকাত’ নিহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ জুন, ২০২০ ১:৩৮ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞা উপজেলার বেকেরবাজারে বৃহস্পতিবার ভোরে ডাকাতিকালে দর্বৃত্তরা আবদুল মান্নান (৪৫) ওরফে মনু নামে এক নৈশ প্রহরীকে খুন করেছে। এ সময় পুলিশের সঙ্গে গোলাগুলি করতে গিয়ে ডাকাতদলের তিন সদস্য প্রাণ হারায়। ঘটনায় নিহত নৈশ প্রহরী মনু দাগনভূঞা উপজেলার আশ্রাফপুর গ্রামের নুরনবীর পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়কসংলগ্ন বেকেরবাজারের শরিয়ত অ্যান্ড ব্রাদার্সের তালা ভেঙে ট্রাকে মালামাল তুলছিল। নৈশ প্রহরী মনু ও রফিক ঘটনাটি দেখে চিৎকার করে বাধা দেয়। লোকজন টের পেয়ে মসজিদের মাইকেও ঘোষণা দেয়। এ সময় পুলিশের সঙ্গে গোলাগুলিতে তিন ডাকাত প্রাণ হারায়।

দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার জানান, পুলিশ ঘটনাস্থলের পাশে নৈশ প্রহরী মান্নানের মৃতদেহ দেখতে পায়। এ সময় পুলিশের সঙ্গে ডাকাতদলের সদস্যদের কয়েক রাউন্ড গুলিবিনিময় হয় এতে চার ডাকাত গুলিবিদ্ধ হয়। এদের মধ্যে দুজন ঘটনাস্থলে মারা যায়। অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে এক ডাকাতের মৃত্যু হয়। এদের আরো একজনের অবস্থা সংকটজনক। ডাকাতদলের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন