‘দাবি মোদের একটাই, বিশ্বকাপে রিয়াদকে চাই’

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ৭:৪৯ অপরাহ্ণ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াডে নেই মাহমুদউল্লাহ রিয়াদ। এই বিবৃতিমূলক বাক্য যে সত্য, সেটি জানা হয়ে গেছে এখন থেকে প্রায় ১০ দিন আগেই। তবুও এই অমোঘ সত্য যেন মানতে রাজি নন মাহমুদউল্লাহর ভক্তরা।

আর তাইতো এই ক্রিকেটারকে বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করতে রীতিমতো আন্দোলনই করছে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ভক্তরা। গত ১৪ সেপ্টেম্বর দল ঘোষণার পর থেকেই এই দাবিতে আন্দোলন করছে এই ক্রিকেটারের ভক্তরা।

সপ্তাহ পেরিয়ে গেলেও এই আন্দোলনের মাত্রা কমেনি এতটুকুও। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের সামনে মাহমুদউল্লাহকে বিশ্বকাপের দলে নেওয়ার দাবি চালান তারা। এইখানে তারা কেবল বিশ্বকাপ নয়, এর আগে ত্রিদেশীয় সিরিজে একটাবার হলেও সুযোগ দিতেও দাবি তোলেন।

তাদের দাবি, ত্রিদেশীয় সিরিজে একটাবার নিজেকে প্রমাণ করার সুযোগ দেওয়া হোক রিয়াদকে। সেখানে ব্যর্থ হলে বিশ্বকাপের দলে না নেক, তাদের কোনো আপত্তি থাকবে না তাহলে।
এক ভক্ত বলেন,‘ত্রিদেশীয় সিরিজে রিয়াদ ভাইকে সুযোগ দেওয়ার পর যদি তিনি ভালো করতে না পারেন তা হলে তখন বাদ দিয়ে দিক।’

অন্য একজন তো স্লোগান জানিয়ে বলতেই থাকেন, ‘দাবি মোদের একটাই, রিয়াদ ভাইকে দলে চাই; দাবি মোদের একটাই, বিশ্বকাপে রিয়াদ ভাইকে চাই; লাল-সবুজের পতাকায়, রিয়াদ ভাইকে দেখা যায়; দুর্দিনের রিয়াদ ভাই, আমরা তোমায় ভুলি নাই।’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন