ঠাকুরগাঁওয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৯ জানুয়ারি, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনার শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাতা শহীদ জননী জাহানারা ইমামেম প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আহসানুল হক বাবু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার সদস্য আবু মহি উদ্দিন, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রিংকু প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার সদস্য সচিব সুচরিতা দেব। আলোচনা সভা শেষে একটি বর্ণাল্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং শহরের জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে শেষ হয়। পরে সেখানে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন