জয়ের জন্মদিনে লক্ষ্মীপুরে বৃক্ষরোপন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ জুলাই, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিনে লক্ষ্মীপুরে দোয়া-মিলাদ মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে রায়পুর উপজেলার ভূঁইয়ার হাট এলাকায় এ কর্মসূচির আয়োজন করেছেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভূঁইয়া।

এসময় ১৫ জন হাফেজের মাধ্যমে কোরআন খতম শেষে মোনাজাত করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শেখ পরিবারের সকল মৃত এবং শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ও সজীব ওয়াজেদ জয়ের সফলতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন কেরোয়া জামে মসজিদের ঈমাম হোসাইন আহম্মদ। পরে এলাকার ৫ শতাধিক ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়।

জানতে চাইলে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় আমি লক্ষ্মীপুরে বিভিন্ন কর্মসূচি পালন করে থাকি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শেখ পরিবারের সকল মৃত এবং শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ও সজীব ওয়াজেদ জয়ের সফলতা ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতমের আয়োজন করেছি। আল্লাহ যেন রাষ্ট্র পরিচালনার দায়িত্ববান ব্যক্তিরাসহ দেশবাসীকে সুস্থ্য রাখুন সেজন্য দোয়া করা হয়।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন