লক্ষ্মীপুর কর্মচারী সমন্বয় পরিষদের সাবেক নেতা কালাম আর নেই

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ জুলাই, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুর সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম (৬৯) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত চিকিৎসাধীন অবস্থায় শহরের মিলেনিয়াম হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

 

তার মৃত্যুতে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠানসহ বিভিন্নজন গভীর শোক প্রকাশ করেছেন।

 

আবুল কালাম লক্ষ্মীপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত কর্মচারী ও লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার বাসিন্দা। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজ কর্মচারী সমিতি ও জেলা শিক্ষা বিভাগীয় সরকারি কর্মচারী সমিতির সভাপতি ছিলেন।

 

লক্ষ্মীপুর থানা তন্তুবায় সমবায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। পরিবার সূত্র জানায়, বার্ধক্যজনিত রোগে দীর্ঘদিন আবুল কালাম অসুস্থ ছিলেন। অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (২৭ জুলাই) বাদ যোহর নিজ বাড়িতে নামাজের জানাযা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন