চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৯ জুন, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জের আওয়ামী লীগ নেতাসহ জেলায় করোনা উপসর্গ নিয়ে একদিনে ৫ জন মারা গেছেন। তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ এবং স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।

মৃতদের মধ্যে ফরিদগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান মোতাহার হোসেন রতন (৫০) মারা যান। করোনার উপসর্গ সর্দি জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে গত কয়েকদিন আগে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে ৷ রবিবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দুপুরে ফরিদগঞ্জ পৌরসভার ভাটিরগাঁও গ্রামে স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফ চৌধুরী।

মোতাহার হোসেন রতনের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মুহম্মদ সফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটোয়ারী শোক প্রকাশ করেছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে জেলার হাজীগঞ্জের সেন্দ্রা গ্রামের গৃহবধু শামছুন্নাহার (৬০), শাহরাস্তি পৌরসভার আনোয়ার হোসেন (৫৫), মতলব উত্তরের ছোট হলদিয়া গ্রামের গিয়াসউদ্দিন সরকার (৫৮) এবং চাঁদপুরের নান্নু মিজি (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এই ৫ জনকে স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফন সম্পন্ন করা হয়েছে। একই সঙ্গে মৃতদের শরীর থেকে নমুনা সংগ্রহ করার কথা জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ।

রবিবার দুপুর পর্যন্ত নতুন ৪৭ জন নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৪৭ জনে। আর এরমধ্যে করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ৫৫ জন। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা যান আরো ৮৫ জন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন