চট্টগ্রামে ইটালিয়ান পর্যটকের টাকাসহ ব্যাগ ছিনতাই

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২৪ ১:১০ অপরাহ্ণ

ইটালিয়ান পর্যটকের নগদ অর্থ ও প্রয়োজনীয় কাগজপত্রসহ ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে চট্টগ্রাম মহানগরীর জামালখান এসএস খালেদ রোডের কর্ণফুলী টাওয়ারের সামনে ছিনতাইয়ের এই ঘটনা ঘটে। সিএমপির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বুধবার (৩ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছেন এক ইটালিয়ান পর্যটক। তার কাছ থেকে নগদ টাকা ও বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ একটি ব্যাহ ছিনতাই হয়েছে। ঘটনাটি নিয়ে পুলিশ কাজ করছে। আশা করি, দ্রুত ফলাফল পাওয়া যাবে।

ওসি জানান, ভুক্তভোগী ইটালিয়ান নাগরিকের নাম ক্রিস্টিনা জাম্মা। তিনি একজন আন্তর্জাতিক ফটোগ্রাফার। সম্প্রতি বাংলাদেশি এক বন্ধুর আমন্ত্রণে বাংলাদেশে বেড়াতে এসেছেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যমতে, ভুক্তভোগী জাম্মার মঙ্গলবার রাতে কয়েকজনের সঙ্গে এস এস খালেদ রোড দিয়ে পায়ে হেঁটে নগরীর কাজির দেউরি থেকে জামালখানের দিকে যাচ্ছিলেন। তিনি কর্ণফুলী টাওয়ার এলাকায় পৌঁছালে হঠাৎ একটি সিএনজিচালিত অটোরিকশা এসে তার গতিরোধ করে। এরপর ভুক্তভোগীর সঙ্গে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন