শ্রমজীবিদের সহায়তায় এগিয়ে এলেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ মার্চ, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

করোনা ভাইরাসের প্রতিরোধে সরকারি নির্দেশনায় ঘরবন্দি থাকা মানুষগুলোর সহায়তায় এগিয়ে এলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান। তিনি রাতের আধাঁরে খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে লক্ষ্মীপুর পৌরসভার ৫টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গিয়ে এসব বিতরণ করা হয়। ক্রমান্বয়ে জেলার ৫টি উপজেলা ও ৪টি পৌরসভার বিভিন্ন স্থানে ৭ হাজার শ্রমজীবির মাঝে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, ওষুধসহ ১১টি পণ্য বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য ফরিদা ইয়াসমিন লিকা, মাহবুবুল হক মাহবুব, জেলা রেডক্রিসেন্টের যুব প্রধান (ভারপ্রাপ্ত) নাইমুল হায়দার রিমন ও উপ-যুব প্রধান মো. নিজাম উদ্দিন মোহন প্রমুখ। জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী জেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহানের উদ্যোগে ৭ হাজার দিনমজুরকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এতে প্রতি পরিবারের জন্য ১ সপ্তাহের খাবার সামগ্রী দেওয়া আছে। একই সঙ্গে প্রাথমিক চিকিৎসার জন্য ওষুধ সামগ্রীও রয়েছে। ক্রমান্বয়ে লক্ষ্মীপুর পৌরসভা, সদর উপজেলা, রায়পুর পৌরসভা, রায়পুর উপজেলা, রামগঞ্জ পৌরসভা, রামগঞ্জ উপজেলা, রামগতি পৌরসভা, রামগতি উপজেলা ও কমলনগর উপজেলার কর্মহীনদের মাঝে এসব বিতরণ করা হবে।

জানতে চাইলে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, করোনার কারণে খেটে খাওয়া মানুষগুলো উপার্জন বন্ধ হয়ে গেছে। তাদের সহযোগীতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন