কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩ এপ্রিল, ২০২০ ৪:০৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজের একদিন পর দোকানের টিনের চাল থেকে আবদুল্লাহ আল মাসুম (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলার ফজুমিয়ার হাট এলাকা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, টিনের চালে পড়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রটি মারা গেছে।
নিহত মাসুম চরকাদিরা ইউনিয়নের চরঠিকা গ্রামের রফিকুল ইসলাম হায়দারের ছেলে ও  ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

নিহতের ভাই আব্দুল্লাহ আল মামুন জানান, স্কুল বন্ধ থাকায় বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে মাসুম বাড়ির পুকুরে মাছ ধরে। মাছ ধরা শেষ হলে ভেজা কাপড় নিয়েই ডাব খাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে সে বাড়ি ফিরেনি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

সকালে তাকে বাড়ির সামনের দোকানে টিনের চালের ওপর দেখতে পায়। অনেক ডাকাডাকির পরও সে সাড়া দিচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তার মরদেহ উদ্ধার করে। ওই দোকানের চালের সঙ্গে নারিকেল গাছ ছিল।

উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুর আলম জানান, ছেলেটি গতকালই মারা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে টিনের চালের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুরুল আবছার বলেন, ছেলেটি নারিকেল গাছে উঠতে দোকানের টিনের চালে উঠেছিল। ওই চালে বিদ্যুতের তার ছিল। ধারণা করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্টেই তার মৃত্যু হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন