করোনায় আক্রান্ত বলিউডের প্রথম তারকা কণিকা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২০ মার্চ, ২০২০ ৮:০৫ অপরাহ্ণ

এটিরই অপেক্ষা ছিলো। কেননা এখনও পর্যন্ত হলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেলেও, বলিউড ইন্ডাস্ট্রির কোন তারকার আক্রান্ত হওয়ার খবর শোনা যায়নি।
তবে এবার শোনা গেলো সেই খবর। ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- সংগীতশিল্পী কণিকা কাপুর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাবা রাজিব কাপুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রাজিব কাপুর এক সাক্ষাৎকারে বলেন- গত সপ্তাহে লন্ডন থেকে ফেরার পর লাখনৌতে তিনটি পার্টিতে যোগ দিয়েছিলেন কণিকা কাপুর। যেখানে উপস্থিত ছিলেন প্রায় ৪শ’ অতিথি। সেখান থেকে ফেরার পর করোনা টেস্ট করালে সেটি পজিটিভ এসেছে।

রাজিব কাপুর আরও বলেন, এই ভাইরাসটি দ্বারা কণিকা আক্রান্ত হওয়ার পর আমাদের পরিবারের সকলেই আজ বিকেলে করোনা টেস্ট করিয়েছি। বর্তমানে আমরা সবাই সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) রয়েছি।
করোনাভাইরাসে আক্রান্ত প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে কণিকা লিখেছেন, গত চারদিন ধরে আমার মধ্যে ভাইরাসের লক্ষণ দেখা যাচ্ছিল। পরীক্ষা করানোর পর কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে। আমি ও আমার পরিবার এখন সম্পূর্ণ সঙ্গরোধে আছি, আর চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। এ সময়ের মধ্যে আমি যাদের সংস্পর্শে এসেছি, তাদের খুঁজে বের করা হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন