এ যেন স্বপ্নের শহর !

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০১৭ ৭:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : আর কয়েক ঘন্টা পর অনুষ্ঠিত হতে যাচ্ছে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন। নানা রঙের আলোকসজ্জায় সেজেছে লক্ষ্মীপুর। এ যেন স্বপ্নের শহর  এরআগে কখনো এমন সাজসজ্জায় সাজেনি এ শহরের পথঘাট। এটি এক বিস্ময়কর স্মৃতি হয়ে থাকবে জেলাবাসীর কাছে।

প্রায় ২৩ বছর পর লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন হতে চলেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সম্মেলন স্থলের চারপাশ সাজানো হয়েছে বর্ণিল আলোকবর্তিকায়। এরপাশেই আলোকসজ্জায় সজ্জিত ঝর্ণার ধারা এক ফলক দেখতে স্থানীয় লোকজন ভীড় জমাচ্ছেন।

এদিকে সম্মেলনকে ঘিরে নেতাকর্মী ও সমর্থকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে লক্ষ্মীপুর পর্যন্ত সড়কের বিভিন্নস্থানে দুই শতাধিক তোরণ, বিলবোর্ড বর্ণিল ডিজিটাল ব্যানার-পোষ্টার দিয়ে সাজানো হয়েছে। এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলনের জন্য ১২৫ জন কাউন্সিলর (ভোটার) করা হয়েছে। তারাই নেতা নির্বাচন করবেন।

দলীয় সূত্র জানায়, সম্মেলন সফল করতে প্রায় ২০ হাজার নেতাকর্মী জমায়েত করার পরিকল্পনা রয়েছে। গত ১০ দিন ধরে জেলাজুড়ে মাইকিং করা চলছে। প্রতিটি শাখায় প্রস্ততি সভা করা হচ্ছে। শুভেচ্ছা মিছিল ও মোটর শোভাযাত্রা করেও নিজেদের অবস্থান জানান দেওয়া হচ্ছে। চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে লক্ষ্মীপুর পর্যন্ত সড়কের বিভিন্নস্থানে দুই শতাধিক তোরণ, বিলবোর্ড বর্ণিল ডিজিটাল ব্যানার-পোষ্টার দিয়ে সাজানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন