ইউপি নির্বাচন : কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ
ছবি ধারণকৃত

লক্ষ্মীপুরের কমলনগরে তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।

 

নৌকার প্রার্থীর লোকজন অফিস ভাঙচুর করেছে বলে রোববার (২৮ মার্চ) দুপুরে প্রার্থী ফয়সল আহম্মেদ রতন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেছেন। এরআগে শনিবার (২৭ মার্চ) রাতে ইউনিয়নের ৪ ও ৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়।

 

ফয়সল আহম্মেদ রতন তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান ছিলেন। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীকে নির্বাচনী প্রচরণা চালাচ্ছেন তিনি। অন্যান্য প্রার্থীর চেয়ে প্রচারণায় তিনি এগিয়ে আছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

অভিযোগ সূত্র জানায়, দুইবারের চেয়ারম্যান হিসেবে রতন এলাকায় অনেক উন্নয়ন করেছে। আওয়ামী লীগসহ দলমত নির্বিশেষে তিনি জনগনের পাশে ছিলেন। এবার নৌকার বিপক্ষে তিনি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার জনপ্রিয়তা দেখে নৌকার প্রার্থী মির্জা আশরাফুজ্জামান রাসেলের লোকজন রতনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। প্রচরণায় বাঁধা সৃষ্টি করছে। সবশেষ শনিবার রাতে ৪ ও ৭ নম্বর ওয়ার্ডে ঘোড়া প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে নৌকার প্রার্থীর লোকজন।

 

এ ব্যাপারে ফয়সাল আহম্মেদ রতন বলেন, প্রচার-প্রচারণায় জনগণ আমাকে সর্বোচ্চ সহযোগীতা করছেন। এতে নৌকার প্রার্থীর লোকজন ক্ষিপ্ত হয়ে উঠেছে। তারা রাতের অন্ধকারে আমার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে। আমার বিরুদ্ধে ভূয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার চালানো হচ্ছে। তবে জনগণ আমার সাথে আছে। সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়ী হবো।

 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, নৌকা ও ঘোড়া প্রতীকের লোকজনের মধ্যে  চেয়ার ছোড়াছুঁড়ির ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন