অপ-প্রচারের বিরুদ্ধে লক্ষ্মীপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনে নৌকার নির্বাচনী কমিটিতে কামরুজ্জামান সোহেল নামে এক বিএনপি নেতাকে যুগ্ম-আহবায়ক করার অভিযোগ উঠেছে। বিষয়টি অপপ্রচার উল্লেখ করে বিএনপি নেতা সোহেল সংবাদ সম্মেলন করেছেন।

 

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর ব্যক্তিগত কার্যালয়ে এ আয়োজন করা হয়। এসময় জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন উপস্থিত ছিলেন।

 

কামরুজ্জামান সোহেল সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর পশ্চিম বিএনপির একাংশের আহবায়ক। তিনি বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবুর ভাগিনা।

 

সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সোহেল বলেন, আমার বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী মহল অপপ্রচার চালাচ্ছে। আমার নাম আওয়ামী লীগের নির্বাচনী কমিটিতে নেই। তিন লাখ টাকা দেওয়ার কথা আমি কিংবা তারাও (আওয়ামী লীগ নেতা) বলেনি।

 

প্রসঙ্গত, ২৪ মার্চ বিকেলে দালাল বাজার ডিগ্রি কলেজে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী কমিটির বৈঠক হয়। ওই বৈঠকে নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা নুরনবী চৌধুরী ও নুরুজ্জামান মাস্টার উপস্থিত ছিলেন। বৈঠকে বিএনপি নেতা কামরুজ্জামান সোহেলকেও দেখা যায়। পরে আওয়ামী লীগ নেতারা জানায়, নির্বাচনী কমিটিতে সোহেলকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে। একই সঙ্গে সোহেল নির্বাচনী ব্যয়ের জন্য ওই সভায় তিন লাখ টাকা দেওয়ার ঘেষাণা দিয়েছেন। এনিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে জেলাব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন