আ’লীগ নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ সভা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করায় প্রতিবাদ সভা করা হয়েছে। ২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় ভবানীগঞ্জ বাজারে এ সমাবেশ করা হয়।


ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল্লাহ আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি প্যানেল চেয়ারম্যান মো: মানিক মিয়া। ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম, বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি আলী মিয়া,সাধারণ সম্পাদক মো: খোকন মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হোসেন প্রমুখ। স্থানীয় যুব লীগ নেতা নিজাম উদ্দিন আমিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাজারের ব্যবসায়ী, আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় নারী পুরুষসহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মামলা দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হয়রানি করা যাবে, কিন্তু তাদের নীতি নৈতিকতা ও আদর্শের বিচ্যুতি ঘটবে না। জায়গা জমি সংক্রান্ত বিরোধে টুমচর ইউনিয়নের কালির চর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে মমিন উল্লাহ বাদী হয়ে সোমবার (৫ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মারধরসহ বিভিন্ন ধারা উল্লেখ্য করে একটি মামলা দায়ের করে। ওই মামলায় রিক্সা চালকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ ৮ জন কে আসামী করা হয়। এটি সম্পূর্ন সাজানো ও বানোয়াট। ওই দিন এমন ধরনের কোন ঘটনা হয়নি বলেও জানান বক্তারা।

জমি নিয়ে বিরোধের বিষয়কে গর্ভবতী নারীকে পিটিয়ে সন্তান নষ্ট করার মামলা করা খুবই দুঃখজনক। এসময় হয়রানিমূলক মামলার প্রতিবাদ জানান দায়িত্বশীল আওয়ামী লীগ নেতারা।
মামলার বাদী মমিন উল্যার মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

এবিষয়ে জানতে চাইলে ভবানীগঞ্জ ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, জায়গা জমি সংক্রান্ত বিরোধের ঘটনা মামলা হয়েছে। আইনী প্রক্রিয়ায় মামলার সত্য ঘটনা বেরিয়ে আসবে বলে জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন