আইয়ুব বাচ্চুর আত্মা শান্তিতে থাকুক, জন্মদিনে এন্ড্রু কিশোরের কামনা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০১৮ ১১:২৬ পূর্বাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: জন্মদিন নিয়ে কখনোই কোনো বাড়াবাড়ি রকমের কিছু করা হয়ে ওঠেনি।যতটুকু না করলেই নয়, তা পরিবার থেকে করা হয়েছে। এর বেশি কিছু করার কথা ভাবছি না। কারণ আমার শাশুড়ি অসুস্থ। আমার স্ত্রীকে তাই হাসপাতালে তার মায়ের পাশে থাকতে হচ্ছে। এ ছাড়াও ক’দিন আগে খ্যাতিমান কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চু হঠাৎ সবাইকে কাঁদিয়ে চলে গেছেন।

 

তার এই হঠাৎ চলে যাওয়ায় সংস্কৃৃতি অঙ্গন এখনও শোকে নিস্তব্ধ। এ মুহূর্তে জন্মদিন নিয়ে তাই বিশেষ কিছু ভাবছি না। আইয়ুব বাচ্চুর আত্মা শান্তিতে থাকুক- আজকের দিনে এটাই কামনা করছি। সেই সঙ্গে সবার কাছে আশীর্বাদ কামনা করছি, সুস্থ থেকে জীবনটাকে পরিপূর্ণ করেই যেন যেতে পারি।’

জন্মদিনে এমন কথা বলছেন প্লেব্যাক সম্রাটখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। আজ তার জন্মদিন।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর এখন প্লেব্যাক ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ক’দিন আগে মোহাম্মদ রফিকউজ্জামানের কথা ও ফরিদ আহমেদের সুর-সঙ্গীতে ‘অধিকার’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। পাশাপাশি আলম খানের সুর-সঙ্গীতে গেয়েছেন প্রয়াত সব্যসাচী লেখক ও কবি সৈয়দ শামসুল হকের লেখা শেষ তিনটি গান। নতুন গান রেকর্ডিং ছাড়াও আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে কলকাতার নজরুল মঞ্চে সঙ্গীত পরিবেশন করবেন তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন