আইপিএলের প্রস্তুতি শুরু ধোনির চেন্নাইয়ের

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ আগস্ট, ২০২০ ৯:৪৩ অপরাহ্ণ

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর মহেন্দ্র সিং ধোনি লম্বা সময় ক্রিকেটের বাইরে। সময়টা ১৩ মাস পেরিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সি ধোনিকে ফেরানোর লক্ষন দেখছে না কেউ।

তবে আইপিএলে চেন্নাই সুপার কিংসের ৩ বারের শিরোপা জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আসন্ন আইপিএলকে নিয়েছেন সিরিয়াসলি। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় আইপিএলের ত্রয়োদশ সংস্করনে অংশ নেয়ার আগে পেয়েছেন ধোনি সুসংবাদ।

আইপিএলে চেন্নাই সুপার কিংসে অপাংক্তেয় হননি এই সুপার স্টার। ২০২২ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন,তা ইতোমধ্যে এই ফ্রাঞ্চাইজির সিইও কাসি বিশ্বনাথন দিয়েছেন আশ্বাস। করোনাকালীন সময়ে ঝাঁড়কন্ডে করেছেন অনুশীলন।করেছেন নেট ধোনি।

আইপিএলের আসন্ন আসরকে সামনে রেখে ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস দলটি সবার আগে সংযুক্ত আরব আমিরাতে যাবে উড়ে, করবে ক্যাম্প-তা আগেই দলটির ওয়েবসাইট দিয়েছে জানিয়ে। আগামী ২১ আগস্ট ফ্লাইটের টিকিটও কেটে রেখেছে চেন্নাই সুপার কিংস। তার আগে চেন্নাইয়ের চিদাম্বরাম স্টেডিয়ামে ক’দিনের অনুশীলন ক্যাম্প করতে চায় দলটি।

শুক্রবার  ধোনির সঙ্গে সুরেশ রায়না,দিপক চাহার,পিযুস চাওলা কেদার যাদব সহ ভারতের স্থানীয় ১৪ থেকে ১৬ ক্রিকেটার জড়ো হয়েছে চেন্নাইয়ে। এখানে এসেই কোভিড-১৯ পরীক্ষা করেছে ধোনিরা। শনিবার থেকে শুরু হবে দলটির অনুশীলন। সংযুক্ত আরব আমিরাত যাত্রার ৭২ ঘন্টা আগে আরো একবার কোভিড-১৯ পরীক্ষা করানো হবে ধোনিদের। বার্তা সংস্থা পিটিআইকে এ তথ্যই দিয়েছে ফ্রাঞ্চাইজির এক কর্মকর্তা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন