হিজড়াদের দ্বিতীয় বিউটি পার্লারের যাত্রা শুরু

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০১৮ ১:২৪ অপরাহ্ণ

পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে হিজড়াদের জীবনমান উন্নয়নে সাভারের হেমায়েতপুরে যাত্রা শুরু করেছে হিজড়াদের পরিচালনায় দ্বিতীয় বিউটি পার্লার।

শুক্রবার দুপুরে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডের মাওলা শপিং কমপ্লেক্সে হিজড়া সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে উত্তরণ বিউটি পার্লার-২ এর উদ্বোধন করেন পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান।

হাবিবুর রহমানের অক্লান্ত প্রচেষ্টায় সাভারের হেমায়েতপুরে যাত্রা শুরু করল হিজড়াদের পরিচালনায় দ্বিতীয় বিউটি পার্লার। এর আগে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় হিজড়া পরিচালিত দেশের প্রথম বিউটি পার্লারটিও যাত্রা শুরু করে তারই হাত ধরে। সেটির পরিচালক হিসেবে কাজ করছেন হিজড়া শাম্মি। তিনি এখন স্বাবলম্বী। তার মতোই জীবন পরিবর্তন করতে চান অনেকেই।

উত্তরণ বিউটি পার্লার-২ এর উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর ও ক্র্যাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সরোয়ার আলম।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন