স্বেচ্ছাসেবীরা আছে বলেই এখন রক্তের সংকট হয় না

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: স্বেচ্ছাসেবীরা আছে বলেই রক্তের সংকট হয় না। রক্তের প্রয়োজনে তারা সর্বদা প্রস্তুত থাকে। যে কোন সংকটময় মুহুর্তে তাদের পাশে পাওয়া যায়। যুগে যুগে তরুণরাই ইতিহাস রচনা করেছে। তাদের এক্যবদ্ধ প্রচেষ্টায় এখন আর কেউ রক্তের অভাবে মৃত্যুবরণ করে না।

শুক্রবার ( ১ জানুয়ারি) বিকালে লক্ষ্মীপুর ব্লাড ডোনেশন এন্ড হেল্প ক্লাবের ৫০০তম রক্তদান উদযাপন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে এসব কথা বলেন, পরিবার পরিকল্পনা বিভাগ লক্ষ্মীপুরের উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন।

তিনি আরো বলেন, তরুণদের স্বেচ্ছাসেবীর পাশাপাশি নিজেদের যে কাজ সেটা ঠিক রাখতে হবে। নিজেকে গড়ে তুলতে হবে। নিজেকে না গড়ে শুধু স্বেচ্ছাসেবার পিছনে হাঁটলে একসময় নিজের অস্তিত্ব হারিয়ে যাবে। তাই সবাইকে স্বেচ্ছাসেবীর পাশাপাশি নিজের কাজ সঠিকভাবে পালন করতে হবে।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে, ধর্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শফিকুল ইসলাম সবুজ, সমাজসেবক জহিরুল ইসলাম টিপু, বিশিষ্ট ব্যবসায়ী মামুনুর রশীদ রণি, রিয়াজ পাটোয়ারী রাজু, ফয়সাল বিন মাকছুদ, সমাজসেবক রাজীব হোসেন, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তফসির আহমেদ, পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আকতার হোসেন সাগর, লব্দের সভাপতি ফারাজ রানা, লক্ষ্মীপুর ব্লাড ডোনেশন এন্ড হেল্প ক্লাবের প্রতিষ্ঠাতা ফাছিউর রহমান রিয়াজ প্রমুখ।

সংগঠনের সাবেক আহবায়ক মোঃ সুজনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রুবেল রানা হিমু’র পরিচালনায় ফিতা ও কেক কাটার মাধ্যমে ৫০০তম রক্তদান উদযাপন করা হয়। পরে ২০২১সালের ৬৮সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে সভাপতি মোঃ সুজন ও সাধারন সম্পাদক রুবেল রানা হিমু।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন