সিলেটে পুলিশ পেটানো সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০১৭ ১২:০৯ পূর্বাহ্ণ

পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তানভীর কবির চৌধুরী সুমনকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর সাড়ে ১২টায় নগরীর লামাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ এসল্ট মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে উল্লেখ সিলেট কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)গৌছুল হোসেন বলেন, গত ১৫ আগস্ট নগরীর রিকাবীবাজারে একটি রেস্টুরেন্টে এসএমপির পুলিশ মিডিয়া উইংয়ের সদস্য শফি আহমেদের উপর সন্ত্রাসী হামলা চালায় সুমনসহ ছাত্রলীগের একদল কর্মী। এ ঘটনায় মামলা হলে সুমন দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তানভীর কবির সুমনের নেতৃত্বে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী রিকাবীবাজারস্থ একটি রেস্টুরেন্টে খেয়ে বিল না দিয়ে যেতে চাইলে ম্যানেজারের সঙ্গে তাদের বাদানুবাদ হয়।

এক পর্যায়ে ছাত্রলীগ কর্মীরা উত্তেজিত হয়ে ম্যানেজারকে মারতে করতে উদ্যত হলে সেখানে উপস্থিত এসএমপি পুলিশের মিডিয়া উইংয়ের সদস্য শফি আহমদ তাদের বিরত রাখার চেষ্টা করেন। এসময় ছাত্রলীগ নেতা সুমন পুলিশ সদস্য শফি আহমদকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। পরে রেস্টুরেন্টের ভেতরে বেশ কিছু সময় ধরে সকলে মিলে কিল-ঘুষি মারতে থাকেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

বেদম মারধর করে শফিকে রেস্টুরেন্টের গেটে ফেলে চলে যায় ছাত্রলীগ নেতাকর্মীরা।

ঘটনার দিন রাতেই ছাত্রলীগ নেতা তানভীর কবির সুমন, সাফি ও হারিছের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮/৯জনকে আসামি করে সিলেট কোতোয়ালি থানায় মামলা করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন