সাভারে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৫ জুন, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ

সাভারের বলিয়াপুর এলাকায় দুই বাস ও একটি ট্রাক সংঘর্ষে নারীসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে। রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের বলিয়াপুর এলাকার ইউটার্নে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতদের ভেতর একজন নারী ও ২ জন পুরুষ রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানান, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় ইউটার্নে একটি যাত্রবাহী বাস টার্ন নেয়ার জন্য ঘুরছিল। এ সময় গরুবোঝাই ঢাকাগামী একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নিয়ে গেলে ২ জন মারা যায়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন। তাদের সাভারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার ভাইজার ইউসুফ হোসেন বলেন, আমাদের এখানে অনেক এক্সিডেন্টের রোগী এসেছে। এরমধ্যে ২ জন মারা গেছে। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, আমরা অনেককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। স্পটে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। এখনো অনেকে আহত অবস্থায় পড়ে রয়েছে। তাদের উদ্ধারে কাজ করছি। আমাদের ৪টি ইউনিটি কাজ করছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান জানান, এখন পর্যন্ত ৩ জন নিহত হওয়ার খবর পেয়েছি। একজন নারী ও ২ জন পুরুষ। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। সবাই আহতদের উদ্ধারে ব্যস্ত রয়েছে। সড়কে যানচলাচল স্বাভাবিক করতে কাজ করা হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন