সন্তানকে শিক্ষিত করতে পরিবারের ভূমিকা সবচেয়ে বেশি

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১০ মার্চ, ২০১৮ ৩:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে আনন্দ নিকেতন মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ মার্চ) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার আবিরনগর এলাকায় প্রতিষ্ঠান প্রাঙ্গনে এ আয়োজন করা হয়।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান রুবেলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জজ কোর্টের সরকারি কৌঁশুলী (পিপি) জসিম উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, পৌরসভা কাউন্সিলর মীর শাহাদাৎ হোসেন রুবেল, লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গফুর, দারুল আজহার মডেল মাদ্রাসার অধ্যক্ষ সাইফ উদ্দিন, লাহারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দীন মোহাম্মদ ও প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আপনার সন্তানকে শিক্ষিত করে তুলতে হলে আপনাকে শিক্ষিত হতে হবে। তবেই আপনার সন্তান শিক্ষিত হতে পারবে। সন্তানকে শিক্ষিত করতে পরিবারের ভূমিকা সবচেয়ে বেশি। তাই যে পরিবারের সদস্যরা শিক্ষিত সেই পরিবারের সন্তানরাও শিক্ষিত হবে।

অভিভাবক সমাবেশ শেষে আমন্ত্রিত অতিথি, সেরা শিক্ষক-শিক্ষিকা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন